1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. mdnayemmollik898@gmail.com : Nayem Mollik : Nayem Mollik
  4. marahimbablu@gmail.com : Rahim :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সর্বশেষ :
নলছিটিতে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ চৌদ্দগ্রামে ফুছকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ ব্যক্তি মালিকানা জমিতে পাবলিক টয়লেট নির্মাণের অভিযোগ চৌদ্দগ্রামে এলজি গান সহ যুবক আটক রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ চৌদ্দগ্রামে ২৫ কেজি গাজাঁসহ আটক ২ সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাজাঁ সহ ডিবির হাতে আটক ৩ সুন্দরগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৪ কারবারি গ্রেফতার

রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন পাকুন্দিয়া থানার ওসি আসাদুজ্জামান টিটু

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

 

এম এ হান্নান পাকুন্দিয়া কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত বার্ষিক পুলিশ সপ্তাহে পুলিশ পরিদর্শক (নি:) পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান টিটু রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) পেয়েছেন।
উল্ল্যেখ্য,এর আগে তিনি Police Force Exemplary Good Service Badge-২০১৭ পদকে ভূষিত হন। তিনি সমাজকল্যাণ বিষয়ে স্নাতক এবং সমাজকর্ম বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।
তিনি ২০১০ সালে আউটসাইড ক্যাডেট সাব -ইন্সপেক্টর পদে যোগদান করেন। চাকরি জীবনে তিনি ময়মনসিংহ জেলা পুলিশ , টাঙ্গাইল জেলা গোয়েন্দা শাখা, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকা জেলা পুলিশ এবং কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছেন।
২৭ ফেব্রুয়ারি ২০২৪ ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত বার্ষিক পুলিশ সপ্তাহে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত হয়ে পদক প্রাপ্তদের ব্যাজ পড়িয়ে দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট