1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. mdnayemmollik898@gmail.com : Nayem Mollik : Nayem Mollik
  4. marahimbablu@gmail.com : Rahim :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
সর্বশেষ :
নলছিটিতে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ চৌদ্দগ্রামে ফুছকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ ব্যক্তি মালিকানা জমিতে পাবলিক টয়লেট নির্মাণের অভিযোগ চৌদ্দগ্রামে এলজি গান সহ যুবক আটক রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ চৌদ্দগ্রামে ২৫ কেজি গাজাঁসহ আটক ২ সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাজাঁ সহ ডিবির হাতে আটক ৩ সুন্দরগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৪ কারবারি গ্রেফতার

সুন্দরগঞ্জে ইজিবাইকসহ চাঞ্চল্যকর মলমপাটির ২ ছিনতাইকারী গ্রেফতার

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

মোঃ আনিসুর রহমান আগুন, গাইবান্ধা থেকেঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মলম পার্টি চক্রের সাথে জড়িত ২ ছিনতাইকারীসহ একটি ইজিবাইক উদ্ধার করেছেন।
পুলিশ ব্রিফিংয়ে জানা গেছে , চলতি বছরের ০৪/০১/২০২৪ ইং তারিখে দুপুরপ গাইবান্ধা সদর উপজেলার বড়আটা গোবিন্দপুর গ্রামের ছলিম উদ্দিনের ছেলে মনিরুল ইসলামের ইজিবাইকে গাইবান্ধায় যাত্রী হিসেবে জনৈক শামীম নামক এক যাত্রী উঠে সে হাটলক্ষীপুরে এসে নামেন। এসময় রাতে বিয়ের ভাড়ার কথা বলে ৮০০ টাকায় ভাড়া ঠিক করে দুজনার মধ্যে মোবাইল নাম্বার বিনিময় হয়। পরে ওইদিনেই রাত ৯ টার দিকে শামীম ধোপাডাঙ্গা বাজারে মনিরুলকে ফোনে ডেকে ইজিবাইকে উঠে চৌমহনী বাজারের দিকে রওয়ানা দেয়। পথিমধ্যে সুরুজ্জামান মিয়া ও নজরুল ইসলাম নামে ২ যাত্রী গাড়ি থামানোর সিগনাল দিলে শামীমও থামাতে বলে। গাড়ি থামালে ওই দুই যাত্রী ইজিবাইকে উঠে পড়ে। তাদের কথা মত নজরুলের বাড়িতে গাড়ি নিয়ে গেলে তারা বিয়ে বাড়িতে গাড়ি যাবেনা জন্য এখানে নিয়ে আসলাম বলে। সেই সাথে বলে বিয়ের লোকজন পায়ে হেটে এসে গাড়িতে চড়বে। তারা মনিরুলকে নাস্তা খেতে বললে সে রাজি না হওয়ায় পান খাওয়ার অফার করলে সে রাজি হয়। পান খাওয়ার পর সে আর কিছু বলতে পারেনা। তখন শামীম, সুরুজ্জামান ও নজরুল মিলে মনিরুলের গলায় রশি লাগিয়ে ইজিবাইকে তুলে নিয়ে ঘটনাস্থল হতে ৬ কিলোমিটার দূরে হাতিয়া চৌরাস্তা মোড়ের পাশে মৃত্যু নিশ্চিতে ভেবে ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরে এনিয়ে মামলা হলে পুলিশ ঘটনার মূল রহস্য উদঘাটনের লক্ষ্যে আসামি গ্রেফতার ও ইজিবাইক উদ্ধারে রাতদিন অক্লান্ত পরিশ্রম করে সন্দেহজনক আসামি গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে মলমপাটির মুলহোতা লুৎফর রহমান(৪৮), জাগড়িভিটা গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মুর্শিদ মিয়া(৩৫) ও শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার হাতিপাগার গ্রামের হযরত আলীর ছেলে নাজমুল ইসলামকে ১৫/০২/২৪ ইং তারিখে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের সহায়তায় কঞ্চিবাড়ি বাজার থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়। এদিকে ইজিবাইক চালক মনিরুল ইসলামের করা মামলার ১নং আসামি ধুবনী খামার গ্রামের আবু বক্করের ছেলে সুরুজ্জামান মিয়া(৩০)কে গ্রেফতারপূর্বক জেল হাজতে প্রেরণের পর ২দিনের জিঙ্গাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হলে তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ সুপার মোঃ কামাল হোসেনের দিকনির্দেশনা অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব জোতির্ময় গোপ বিপিএম সেবা এর তত্ত্বাবধানে সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলম ও পুলিশ পরিদর্শক(তদন্ত) মিলন কুমার চ্যাটার্জীর পরামর্শে মামলার আইও তারেকুল তৌফিকের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম পাশ্ববর্তী রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন রসুলপুর গ্রামে অভিযান চালিয়ে কুমেতপুর বাজার হতে তদন্তে প্রাপ্ত ওই গ্রামের শাহ আলম মিয়ার ছেলে সুমন মিয়া(২৮)কে গ্রেফতার করে। পাশাপাশি তার ৭২ হাজার টাকায় কেনা ইজিবাইক টি উদ্ধার করেন পুলিশ । পরে এনিয়ে অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব জোতর্ময় বিপিএম সেবা সোমবার সুন্দরগঞ্জ থানায় সাংবাদিকদের ব্রিফিপ করেন। এসময় উপস্থিত ছিলেন, তদন্ত ওসি মিলন কুমার চ্যাটার্জী, মামলার আইও এসআই তারেকুল ইসলাম তৌফিক, এসআই জুয়েল রানা প্রমূখ। পরিশেষে জব্দকৃত ইজিবাইকটি বাদী মনিরুল ইসলামের নিকট হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট