1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক নাঙ্গলকোটে চেয়ারম্যান পার্থী আবু ইউসুফ ও ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুর রাজ্জাক সুমনের শোভাযাত্রা বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহারাইনের ইফতার মাহফিল অনুষ্ঠিত মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চাঁন্দকরা মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

সুন্দরগঞ্জে ইজিবাইকসহ চাঞ্চল্যকর মলমপাটির ২ ছিনতাইকারী গ্রেফতার

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

মোঃ আনিসুর রহমান আগুন, গাইবান্ধা থেকেঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মলম পার্টি চক্রের সাথে জড়িত ২ ছিনতাইকারীসহ একটি ইজিবাইক উদ্ধার করেছেন।
পুলিশ ব্রিফিংয়ে জানা গেছে , চলতি বছরের ০৪/০১/২০২৪ ইং তারিখে দুপুরপ গাইবান্ধা সদর উপজেলার বড়আটা গোবিন্দপুর গ্রামের ছলিম উদ্দিনের ছেলে মনিরুল ইসলামের ইজিবাইকে গাইবান্ধায় যাত্রী হিসেবে জনৈক শামীম নামক এক যাত্রী উঠে সে হাটলক্ষীপুরে এসে নামেন। এসময় রাতে বিয়ের ভাড়ার কথা বলে ৮০০ টাকায় ভাড়া ঠিক করে দুজনার মধ্যে মোবাইল নাম্বার বিনিময় হয়। পরে ওইদিনেই রাত ৯ টার দিকে শামীম ধোপাডাঙ্গা বাজারে মনিরুলকে ফোনে ডেকে ইজিবাইকে উঠে চৌমহনী বাজারের দিকে রওয়ানা দেয়। পথিমধ্যে সুরুজ্জামান মিয়া ও নজরুল ইসলাম নামে ২ যাত্রী গাড়ি থামানোর সিগনাল দিলে শামীমও থামাতে বলে। গাড়ি থামালে ওই দুই যাত্রী ইজিবাইকে উঠে পড়ে। তাদের কথা মত নজরুলের বাড়িতে গাড়ি নিয়ে গেলে তারা বিয়ে বাড়িতে গাড়ি যাবেনা জন্য এখানে নিয়ে আসলাম বলে। সেই সাথে বলে বিয়ের লোকজন পায়ে হেটে এসে গাড়িতে চড়বে। তারা মনিরুলকে নাস্তা খেতে বললে সে রাজি না হওয়ায় পান খাওয়ার অফার করলে সে রাজি হয়। পান খাওয়ার পর সে আর কিছু বলতে পারেনা। তখন শামীম, সুরুজ্জামান ও নজরুল মিলে মনিরুলের গলায় রশি লাগিয়ে ইজিবাইকে তুলে নিয়ে ঘটনাস্থল হতে ৬ কিলোমিটার দূরে হাতিয়া চৌরাস্তা মোড়ের পাশে মৃত্যু নিশ্চিতে ভেবে ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরে এনিয়ে মামলা হলে পুলিশ ঘটনার মূল রহস্য উদঘাটনের লক্ষ্যে আসামি গ্রেফতার ও ইজিবাইক উদ্ধারে রাতদিন অক্লান্ত পরিশ্রম করে সন্দেহজনক আসামি গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে মলমপাটির মুলহোতা লুৎফর রহমান(৪৮), জাগড়িভিটা গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মুর্শিদ মিয়া(৩৫) ও শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার হাতিপাগার গ্রামের হযরত আলীর ছেলে নাজমুল ইসলামকে ১৫/০২/২৪ ইং তারিখে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের সহায়তায় কঞ্চিবাড়ি বাজার থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়। এদিকে ইজিবাইক চালক মনিরুল ইসলামের করা মামলার ১নং আসামি ধুবনী খামার গ্রামের আবু বক্করের ছেলে সুরুজ্জামান মিয়া(৩০)কে গ্রেফতারপূর্বক জেল হাজতে প্রেরণের পর ২দিনের জিঙ্গাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হলে তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ সুপার মোঃ কামাল হোসেনের দিকনির্দেশনা অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব জোতির্ময় গোপ বিপিএম সেবা এর তত্ত্বাবধানে সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলম ও পুলিশ পরিদর্শক(তদন্ত) মিলন কুমার চ্যাটার্জীর পরামর্শে মামলার আইও তারেকুল তৌফিকের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম পাশ্ববর্তী রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন রসুলপুর গ্রামে অভিযান চালিয়ে কুমেতপুর বাজার হতে তদন্তে প্রাপ্ত ওই গ্রামের শাহ আলম মিয়ার ছেলে সুমন মিয়া(২৮)কে গ্রেফতার করে। পাশাপাশি তার ৭২ হাজার টাকায় কেনা ইজিবাইক টি উদ্ধার করেন পুলিশ । পরে এনিয়ে অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব জোতর্ময় বিপিএম সেবা সোমবার সুন্দরগঞ্জ থানায় সাংবাদিকদের ব্রিফিপ করেন। এসময় উপস্থিত ছিলেন, তদন্ত ওসি মিলন কুমার চ্যাটার্জী, মামলার আইও এসআই তারেকুল ইসলাম তৌফিক, এসআই জুয়েল রানা প্রমূখ। পরিশেষে জব্দকৃত ইজিবাইকটি বাদী মনিরুল ইসলামের নিকট হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট