1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক নাঙ্গলকোটে চেয়ারম্যান পার্থী আবু ইউসুফ ও ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুর রাজ্জাক সুমনের শোভাযাত্রা বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহারাইনের ইফতার মাহফিল অনুষ্ঠিত মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চাঁন্দকরা মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

নলছিটিতে পিতাকে হত্যা করে পুুত্রের দায় স্বীকার

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩ বার পড়া হয়েছে

ঝালকাঠি প্রতিনিধিঃ মোঃ নাঈম মল্লিক

ঝালকাঠির নলছিটিতে পিতাকে হত্যা করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দায় স্বীকার করেছেন। সোমবার(২৬ফেব্রæয়ারী) দুপুরে নলছিটি থানা পুলিশ মো. খলিলুর রহমান নামের এক ব্যক্তিকে হত্যার সাথে জরিত থাকার অভিযোগে ছেলে রমজান হাওলাদার(১৬) কে আটক করে।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করলে সে দায় স্বীকার করে জানায়, নিহত খলিলুর রহমান(তার পিতা) তার মায়ের সাথে প্রায়ই খারাপ ব্যবহার করতেন। ঘটনার দিনও তার মায়ের সাথে খারাপ ব্যবহার ও তাকে মারধর করেন। তাতে সে ক্ষিপ্ত হয়ে ওই দিন রাতে পিতাকে ঘুমের মধ্যে কুড়াল দিয়ে মাথায় আঘাত করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পিতা মো. খলিলুর রহমানের মৃত্যু হয়।

উল্লেখ্য গত শনিবার(২৪ফেব্রæয়ারী) দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে নলছিটি উপজেলার রানাপাশা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মো. খলিলুর রহমানকে তার নিজবসতঘরের বিছানায় রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেবাচিমে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরপর থেকে তার ছেলে রমজান হাওলাদার পলাতক ছিল।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মুরাদ আলী জানান, নিহত খলিলুর রহমানের ছেলেকে পুলিশ উপজেলার মোল্লারহাট ইউনিয়নের ভাড়ানী নামক স্থান থেকে আটক করেছে। তার কাছ থেকে ঘটনার বিস্তারিত জানতে পেরেছি। সে প্রাথমিকভাবে তার পিতাকে হত্যার কথা স্বীকার করেছে। এখন এ ব্যাপারে মামলা দায়ের করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট