1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

নাচনমহল ইউনিয়ন কৃষক লীগের নতুন কমিটি গঠন, সভাপতি স্বপন,সাধারণ সম্পাদক মিরাজ

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

ঝালকাঠি প্রতিনিধিঃ মোঃ নাঈম মল্লিক

ঝালকাঠি র নলছিটি উপজেলা নাচনমহল ইউনিয়নে বাংলাদেশ কৃষক লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে, এ কমিটির সভাপতি পদে স্বপন কুমার গোমস্তা এবং সাধারণ সম্পাদক হিসেবে মোঃ মিরাজ হোসেন কে নির্বাচিত কারা হয়েছে।

শনিবার(২৪শেফেব্রুয়ারী) বিকাল ৩ টায় নাচনমহল বাজার স্টলে বাংলাদেশ কৃষক লীগের এি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে সংগঠনের গতি বৃদ্ধি করার লক্ষ্যে তরুণ ও প্রবীনের সমন্বয় ইউনিয়নের নয় ওয়ার্ড থেকে কাউন্সিলদের কন্ঠ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান।

উদ্বোধক ছিলেন, নলছিটি উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ ফিরোজ আলম খান।
বিশেষ অতিথি মোঃ সিরাজুল ইসলাম সেলিম চেয়ারম্যান নাচনমহল ইউনিয়ন পরিষদ,জেলা সেচ্ছা সেবক লীগের সহ সভাপতি আঃ হাকিম, নলছিটি উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ মহসিন হাওলাদার উপস্থিত ছিলেন।
এ ছাড়াও উপজেলা কৃষক লীগের সাবেক সহ সভাপতি মোঃ হানিফ হাওলাদার,
নাচনমহল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ বারেক মাস্টার, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আঃ রাজ্জাক হাওলাদার,মহিলা আওয়ামী লীগের সভাপতি মাকসুদা পারভিন, যুবলীগের আহ্বায়ক মোঃ সাখাওয়াত হোসেন রাসেল,ইউপি সদস্য মোঃ আনোয়ার হোসেন সহ যুবলীগ, ছাত্র লীগ এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট