1. bmsfnkot@gmail.com : Saiful :
  2. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  3. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ এবং সময়ের মুক্তকণ্ঠ নিউজ পোর্টালের উদ্যোগে মাস্ক বিতরণ অনুষ্ঠিত - Bangladesh Barta
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ এবং সময়ের মুক্তকণ্ঠ নিউজ পোর্টালের উদ্যোগে মাস্ক বিতরণ অনুষ্ঠিত

মোঃ নাঈম উদ্দিন,নাঙ্গলকোট প্রতিনিধিঃ-
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৮২ বার পড়া হয়েছে

বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ মৌকারা ইউনিয়ন শাখা ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “সময়ের মুক্তকণ্ঠ” পত্রিকার উদ্যোগে মহামারী “করোনা ভাইরাস” প্রতিরোধ ও জনসচেতনতার লক্ষ্যে ফ্রী মাস্ক বিতরণ কর্মসূচি -২০২১ অনুষ্ঠিত হয়।

মাস্ক বিতরণ কর্মসূচিতে ছাত্র হিযবুল্লাহ মৌকারা ইউনিয়নের কর্মীদের আর্থিক, শারীরিক এবং বিশেষ অনুদান প্রদান করে সময়ের মুক্তকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মুহাঃ মোশাররফ হোসেন।

মাস্ক বিতরণ হাসানপুর রেল-স্টেশন থেকে শুরু করে হাসানপুর নতুন বাজার পর্যন্ত সর্বপ্রকার জনসাধারণের মাঝে মাস্ক বিতরন করা হয়।

মাস্ক বিতরণ কর্মসূচি বাস্তবায়নে সভাপতিত্ব করেন বাংলাদেশে ছাত্র হিযবুল্লাহ মৌকারা ইউনিয়ন শাখার সভাপতি ও নাঙ্গলকোট উপজেলা অর্থ সম্পাদক মুহাম্মদ ওমর ফারুক মিয়াজী।

উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ নাঙ্গলকোট উপজেলার সাংগঠনিক সম্পাদক ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ” সময়ের মুক্তকন্ঠের নিজস্ব প্রতিনিধি মুহাম্মদ মাছুম বিল্লাহ, বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ নাঙ্গলকোট উপজেলার সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ জাহিদুল ইসলাম

বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ বৃহত্তর রায়কোট ইউনিয়ের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ শামীম হোসেন, বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ মঘুয়া ইউনিটের সভাপতি মুহাম্মদ জাহিদুল ইসলাম, মৌকারা ইউনিয়ন শাখার সহ সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল নোমান, সহ সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ মেহেদী হাসান। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ ঢালুয়া ইউনিয়ন সভাপতি মুহাম্মদ মামুনুর রশীদ

মাস্ক বিতরণ কর্মসূচি বাস্তবায়ন কমিটিতে ছিলেন,মৌকারা ইউনিয়ন শাখার সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইসমাঈল মোল্লা, সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ মুহাম্মদ ইস্রাফিল হোসেন জাবেদ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নুরুল আমিন, সহ সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রায়হান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ আরিফুল ইসলাম।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট