1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
একই নামে আরেকটি প্রেসক্লাব গঠন করায় ৫৩ সাংবাদিকের বিরুদ্ধে মামলা - Bangladesh Barta
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন

একই নামে আরেকটি প্রেসক্লাব গঠন করায় ৫৩ সাংবাদিকের বিরুদ্ধে মামলা

বাংলাদেশ বার্তা ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৬৪ বার পড়া হয়েছে

 গাইবান্ধার গোবিন্দগঞ্জে গঠনতন্ত্র না মেনে একই নামে আরেকটি প্রেস ক্লাব গঠন করায় ৫৩ সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার গোবিন্দগঞ্জ সিনিয়র সহকারী জজ আদালতে মামলাটি করা হয়।

শুনানি শেষে সাতদিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন আদালত। গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান প্রধান টুকু বাদী হয়ে মামলাটি করেন।

মামলা সূত্রে জানা গেছে, গঠনতন্ত্র মেনে নিয়মতান্ত্রিকভাবে গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। ওই কমিটিকে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান অভিনন্দনও জানিয়েছেন। কিন্তু একই নামে ৫৩ সদস্য বিশিষ্ট আরেকটি কমিটি করা হয়। ওই কমিটি যাতে প্রেস ক্লাব ভবনে বসে কোনো কার্যক্রম পরিচালনা করতে না পারে সে জন্য অস্থায়ী নিষেধাজ্ঞা চাওয়া হয়ে মামলায়।

বাদীপক্ষের আইনজীবী রাজিবুল হক রাজিব জানান, কেন অস্থায়ী নিষেধাজ্ঞা দেওয়া হবে না, এ মর্মে আদালত সাতদিনের মধ্যে কারণ দর্শনোর নোটিশ জারি করেছেন।

ভাপতি খোকন আহম্মেদ (দৈনিক সংবাদ), সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক (দৈনিক জনসংকেত), সহ সভাপতি শাহ আলম সরকার সাজু (দৈনিক ভোরের কাগজ), মঞ্জুর হাবিব মঞ্জু (দৈনিক করতোয়া), সাধারণ সম্পাদক রাসেল কবির (মোহনা টিভি) ও সাংগঠনিক সম্পাদক উজ্জল হক প্রধানসহ (আনন্দ টিভি) ৫৩ জনের বিরুদ্ধে এ মামলা করা হয়।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট