1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সাংবাদিক রহিম - Bangladesh Barta
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সাংবাদিক রহিম

বাংলাদেশ বার্তা ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৭০ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দৈনিক লাল সবুজের দেশ স্টাফ রিপোর্টার, দৈনিক আলোকিত সকাল নাঙ্গলকোট প্রতিনিধি, বহুল প্রচারিত অনলাইন দৈনিক বাংলাদেশ বার্তা সম্পাদক ও প্রকাশক, নাঙ্গলকোট প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মো: আব্দুর রহিম বাবলু।

ঈদ শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বছর ঘুরে প্রতি বছরের ন্যায় সুখ,শান্তি,সম্বৃদ্ধি, ভ্রাতৃত্বের বন্ধন আর ত্যাগের মহিমার বার্তা নিয়ে মুসলমানদের ঘরে ঘরে আবারো হাজির হয়েছে মুসলিম ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব ঈদুল আযহা।

ঈদ মানে শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্বের বন্ধনের শিক্ষা এবং ধনী গরীব সকল ভেদাভেদ ভূলে গিয়ে সাম্য মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার এক অনুপম দৃষ্টান্ত । সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আযহার ত্যাগের সেই শিক্ষার প্রতিফলন হোক সকলের জীবনে । এছাড়াও তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের ফলে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্য দিয়ে ঈদ উদযাপিত হতে যাচ্ছে। সংক্রমনের

মাত্রাটা আকষ্মিক বেড়ে গিয়েছে। অনেকে চিরতরে হারিয়ে ফেলছেন তাদের নিকট আত্নীয় তথা অতি প্রিয় জনদের। একদিকে প্রিয়জন হারানোর বেদনা অন্যদিকে ঈদ আনন্দ সবকিছু মিলিয়ে পুরো দেশময় একটা চাপা উত্তেজনা বিরাজ করছে সকলের মনে।

নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি সকল নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ নিতে ও ঈদ উদযাপনের জন্য সকলকে আহ্বান জানিয়েছেন তিনি ।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট