1. bmsfnkot@gmail.com : Saiful :
  2. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  3. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
নাইক্ষ্যংছড়িতে দূর্গম পাহাড়ী কর্মহীনদের পাশে আলহাজ্ব শামশুল হক ফাউন্ডেশন - Bangladesh Barta
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:০১ অপরাহ্ন

নাইক্ষ্যংছড়িতে দূর্গম পাহাড়ী কর্মহীনদের পাশে আলহাজ্ব শামশুল হক ফাউন্ডেশন

মোঃ মুবিনুল হক মুবিন নাইক্ষ্যংছড়ি
  • প্রকাশিত: শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৮০ বার পড়া হয়েছে
পার্বত্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি ও লামা উপজেলার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে কর্মহীন মানুষের ঘরে ঘরে জরুরী ত্রাণ বিতরণ করেছেন আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন। সুপার পেট্রোকেমিক্যাল লিমিটেডের অর্থায়নে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের বাস্তবায়নে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার (১৭ জুলাই) সকালে নাইক্ষ্যংছড়ির বাইশারী মডেল নূরানী এবতেদায়ী মাদ্রাসার মাঠে ও বিকেলে লামার ফাঁসিয়াখালী লাইল্ল্যার মার ঘাটা জামে মসজিদ মাঠে সংলিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে অসহায় কর্মহীন মানুষের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বাইশারী মডেল নূরানী এবতেদায়ী মাদ্রাসার সভাপতি সাংবাদিক আবদুর রশিদের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলম কোম্পানির সুযোগ্য সন্তান এ.এম.এন তারেক, বাইশারী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সাবেকুন্নাহার, বা ইশারী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. নুরুল আলম বাইশারী মডেল নূরানী এবতেদায়ী মাদ্রাসার সুপার মাওলানা বরকত উল্লাহ মাসুম, বাংলাদেশ পরিবেশ আন্দোলনের নাইক্ষ্যংছড়ি উপজেলা কমিটির বনও পরিবেশ বিষয়ক সম্পাদক ওসমান সরওয়ার, আওয়ামী লীগ নেতা মংলা মার্মা প্রমূখ।
এসময় মুঠোফোনে আলহাজ্ব শামশুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী মুহাম্মদ নাছির উদ্দীন বলেন, দেশে করোনা ভাইরাসের সংক্রমণের শুরু থেকে আলহাজ্ব শামশুল হক ফাউন্ডেশন পক্ষ থেকে ধর্ম, বর্ণ, নির্বিশেষে পার্বত্য এলাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে লাকডাউনে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রি, করোনা রোগীদের জন্য অক্সিজেন সরবরাহ, করোনা ভাইরাসরোধে বিভিন্ন স্বাস্থ্য সামগ্রি বিতরণ করে যাচ্ছে এবং পবিত্র ইদুল আযহায় এতিম অসহায় হত দরিদ্র দুস্থদের মাঝে কোরবানির গোরুর মাংস বিতরণ করা হবে। আগামীতে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে অত্র ফাউন্ডেশনের কার্যক্রম অব্যহত থাকবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট