1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
সর্বশেষ :
চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

চৌদ্দগ্রামে নারী উদ্যোক্তা মেলার উদ্বোধন

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে বসন্ত বরণ উৎসব-২০২৪ উপলক্ষে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় তিনদিন ব্যাপী নারী উদ্যোক্তা মেলা-২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার বিকালে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখে সন্তুষ্টি প্রকাশ করেন এবং মেলার সফলতা কামনা করেন।

চৌদ্দগ্রাম নারী উদ্যোক্তা সংগঠন, কুমিল্লা ও নবনীতা যুব মহিলা ক্লাব এর যৌথ উদ্যোগে রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট নারী উদ্যোক্তা তাহমিনা রহমান টুম্পা, রুবিনা আলম রুবি, ফাহিমা আক্তার পপি, তানিয়া রহমান, জান্নাতুল ফেরদাউস, সানজিদা রহমান, শারমিন সুলতানা সাথী, শামীমা সুমি, জান্নাতুল ফেরদাউস জান্নাত, ফারহানা দিবা, শামীমা সুলতানা প্রমুখ।

উল্লেখ্য, চৌদ্দগ্রাম উপজেলায় এই প্রথম নারী উদ্যোক্তা মেলা অনুষ্ঠিত হচ্ছে। মেলাটি রোববার থেকে মঙ্গলবার (১৮-২০ ফেব্রুয়ারি-২০২৪) প্রতিদিন সকাল নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলবে। এখানে ছোট-বড় মিলিয়ে মোট ১৭টি স্টল রয়েছে। যাতে নারীদের পোষাক, প্রসাধনী সামগ্রী, হস্ত ও কুটির শিল্প সামগ্রী, ফল-ফুলের চারা গাছ, শিশুদের খেলনা সামগ্রী, হোমমেইড ফুড-কেক ও পিঠা সহ বাহারী খাবার পাওয়া যাবে। সুন্দর একটি মেলার আয়োজন করায় আয়োজক কমিটি ও চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন উপজেলার বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দ সহ সাধারণ ক্রেতা-দর্শনার্থী ও নারী উদ্যোক্তারা। এ সময় তাঁরা মেলার সার্বিক সফলতা কামনা করে ভবিষ্যতেও এমন আয়োজনের অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট