1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত

সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ময়মনসিংহের সাবেক ছাত্রনেত্রী-শিখা

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

দ্বাদশ জাতীয় সংসদ সংরক্ষিত নারী আসন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নের আবেদন ফরম সংগ্রহ করলেন মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি সাবেক ছাত্রনেত্রী সৈয়দা রোকেয়া আফরোজা শিখা।

বুধবার (৭ ফেব্রুয়ারি ২০২৪) তারিখে বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের ময়মনসিংহ বিভাগ থেকে দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম ক্রয় করেছেন বলে নিশ্চিত করেছেন।
তিনি বলেন ৮০’র দশক অর্থাৎ ১৯৮৫ সালে ছাত্রলীগের রাজনীতি থেকে বিভিন্ন সংগঠনের দায় দায়িত্ব পালন করে বর্তমানে মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছি। ২০২৪ সাল পর্যন্ত দীর্ঘ ৩৯ বছর বিরতিহীন রাজনৈতিক কর্মকান্ডের বর্ণাঢ্যময় জীবনের আন্দোলন সংগ্রামের ঘাত-প্রতিঘাতের মধ্যদিয়ে নিষ্ঠা সহকারে অনেক হামলা মামলা অত্যাচার নির্যাতন সহ্য করে আওয়ামী লীগ এবং স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন ধারণ করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে একজন ক্ষুদ্র ত্যাগী কর্মী হিসাবে রাজনৈতিক মাঠে টিকে রয়েছি। আমাদের এবং শ্বশুর পরিবারের সকলেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ত্যাগের রাজনৈতিক ভাবে বেড়ে উঠা আমাদের জীবন।

তিনি আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আমি নগন্য কর্মী হিসাবে অংশীদার হতে সংরক্ষিত নারী আসনের ফরম সংগ্রহ করেছি। ত্যাগের মূল্যায়ন হলে তিনি আশাবাদী। সবার কাছে দোয়া কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট