1. bmsfnkot@gmail.com : Saiful :
  2. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  3. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
উপার্জনের একমাত্র মাধ্যম ভ্যানটি হারিয়ে কাঁদছেন বৃদ্ধ মোহাম্মদ আলী - Bangladesh Barta
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:০৫ অপরাহ্ন

উপার্জনের একমাত্র মাধ্যম ভ্যানটি হারিয়ে কাঁদছেন বৃদ্ধ মোহাম্মদ আলী

বাংলাদেশ বার্তা ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

লকডাউনের মধ্যে পুলিশ ধরে বলে কয়েকদিন ভ্যান নিয়ে বাইরে যাননি বৃদ্ধ মোহাম্মদ আলী শেখ। বাড়িতে কোনো খাবার নেই, তাই সকালে স্ত্রী বলেছিলেন- আজ ভ্যানটা নিয়ে বের হও, না হলে খাব কী? তারপর ভ্যান নিয়ে বাইরে বের হন। তবে ভ্যান নিয়ে আর বাড়ি ফেরা হলো না মোহাম্মদ আলী শেখের। বাজার করতে গিয়ে ভ্যানটি চুরি হয়ে গেছে। উপার্জনের একমাত্র মাধ্যম ভ্যানটি হারিয়ে কাঁদছেন ভ্যানচালক মোহাম্মদ আলী শেখ। 

শুক্রবার (০৯ জুলাই) বেলা ১১টার দিকে সাতক্ষীরার শ্যামনগর সদরের কাঁচাবাজার থেকে ভ্যানটি চুরি হয়ে গেছে।

উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের তেঘরি গ্রামের বাসিন্দা ভ্যানচালক মোহাম্মদ আলী শেখ। স্ত্রী হাসিনা বেগম ও দুই মেয়েকে নিয়ে তার সংসার। চার মেয়ের মধ্যে দুই মেয়ের বিয়ে দিয়েছেন। তারা এখন স্বামীর সংসারে।

ভ্যানচালক মোহাম্মদ আলী শেখ বলেন, বাড়িতে চাল-তরকারি নেই। বউ সকালে বলল- ‘অনেকদিন বাইরে যাওনি, আজ যাও না হলে খাবার জুটবে না।’ তারপর ভ্যানে যাত্রী নিয়ে শ্যামনগরে যাই। এরপর তরকারি কিনতে ভ্যানটি রেখে বাজারের মধ্যে যাই। কিছুক্ষণ পর এসে দেখি ভ্যানটি আর নেই। এই বলেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

ভ্যানচালক মোহাম্মদ আলী শেখের স্ত্রী হাসিনা বেগম বলেন, আমরা এখন খাবো কী? আমি অন্যের বাড়িতে কাজ করি। স্বামী ভ্যান চালায়। লকডাউনের মধ্যে পুলিশ ভ্যান ধরে বলে কয়েকদিন ভ্যান নিয়ে বাইরে যায়নি। সকালে আমি যেতে বলেছিলাম। বাড়িতে খাবার জন্য চাল-তরকারি ছিল না। বিকেলে আমি কাজ শেষ করে বাড়িতে আসার পর স্বামী বলল- ‘বউ সর্বনাশ হয়ে গেছে, ভ্যান চুরি করে নিয়ে গেছে।’ এখন কী হবে আমাদের? বলেই তিনিও কান্নায় ভেঙে পড়েন।

বাজারের প্রত্যক্ষদর্শীরা বলেন, ভ্যানটি হারিয়ে চাচা হাউমাউ করে কাঁদছিলেন। আমরা সবাই সান্তনা দিয়েছি। পরিবারটির একমাত্র উপার্জনের মাধ্যম ছিল ভ্যানটি।

ভুরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা ফারুক হোসেন বলেন, মোহাম্মদ আলী শেখ খুব গরিব মানুষ। ভ্যানটির ওপর তাদের জীবিকা চলতো। রাস্তার পাশে রেখে তরকারি কিনতে গিয়েছিল। তখন ভ্যানটি চুরি হয়ে গেছে। তার ছেলে সন্তান নেই। চার মেয়ের মধ্যে দুই মেয়েকে বিয়ে দিয়েছেন। ভ্যান হারিয়ে পরিবারটি খুব বিপদে পড়ে গেল।

শ্যামনগর থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, ঘটনাটি থানায় কেউ জানায়নি। অভিযোগ করলে ভ্যানটি উদ্ধারের জন্য চেষ্টা করা হবে।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট