1. azadnews77@gmail.com : Azad News : Azad News
  2. kazimasud01723@gmail.com : Kazi Masid : Kazi Masid
  3. live@www.bangladeshbartabd.com : news online : news online
  4. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে বায়োফার্মা’র এমডি ডা. লকিয়ত উল্লাহর চাচা ইমরান ভেন্ডারের ইন্তেকাল

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে বায়োফার্মার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডা. মো: লকিয়ত উল্লাহ মিলন এর চাচা, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা, সাবেক দলিল লেখক ইমরান হোসেন ভেন্ডার (৭২) গত শনিবার (৩ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে চারটায় বার্ধক্যজনিত কারণে উনার নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি উপজেলার আলকরা ইউনিয়নের কুলাসার গ্রামের ভেন্ডার বাড়ীর মরহুম আব্দুস সাত্তার ভেন্ডার এর ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, চার মেয়ে সহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার (৪ ফেব্রুয়ারি) সকাল এগারটায় কুলাসার মোহাম্মদীয়া দাখিল মাদরাসা মাঠে মরহুমের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। জানাযায় উপিস্থত ছিলেন দেশের অন্যতম ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান বায়োফার্মা লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডা. মো: লকিয়ত উল্লাহ মিলন, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, আলকরা ইউপি চেয়ারম্যান মাইন উদ্দিন ভূঁইয়া, আলকরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: খোরশেদ আলম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, মরহুমের আত্মীয়-স্বজন ও ধর্মপ্রাণ সাধারণ মুসল্লিবৃন্দ।

এদিকে বিশিষ্ট আওয়ামী লীগ নেতা, সাবেক দলিল লেখক ইমরান হোসেন ভেন্ডার এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের সংসদ সদস্য, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবিএম এ বাহার সহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পৃথক পৃথক শোকবার্তায় তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মরহুম ইমরান হোসেন ভেন্ডার এর জানাযা শেষে বায়োফার্মা লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডা. মো: লকিয়ত উল্লাহ মিলন আলকরা দারুল ইহসান একাডেমী পরিদর্শন করেন। এ সময় প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে তিনি প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাওলানা কুতুব উদ্দীন সহ শিক্ষক-শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন। এরপর তিনি ইউপি চেয়ারম্যান মাইন উদ্দিন ভূঁইয়ার উপস্থিতিতে আলকরা ইউনিয়ন পরিষদের বিভিন্ন কার্যক্রম সহ ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এর অফিস পরিদর্শন করেন। এ সময় ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট