1. azadnews77@gmail.com : Azad News : Azad News
  2. kazimasud01723@gmail.com : Kazi Masid : Kazi Masid
  3. live@www.bangladeshbartabd.com : news online : news online
  4. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
সর্বশেষ :
সুন্দরগঞ্জে এসএমসি-কমিউনিটি মবিলাইজেশন কার্যক্রম উপজেলা এ্যাডভোকেসী সভা মুহুরীগঞ্জ হাইস্কুলে আবারো খুনের আসামী সভাপতি হতে চায়! চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ সুন্দরগঞ্জের ওসি মাহবুব আলমের প্রধানমন্ত্রীর নিকট থেকে সর্বোচ্চ পুলিশ পদক লাভ প্রায় ১৭বছর পর কোম্পানীগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়নের কমিটি ঘোষনা গাইবান্ধা পুলিশ সুপারের পুলিশ বাহিনীর সর্বোচ্চ রাষ্ট্রীয়” পিপিএম” পদক লাভ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত গীতিকাব্য বাংলাদেশ ভূঁইয়া সোসাইটির চৌদ্দগ্রাম উপজেলা কমিটি গঠন

মুনিয়া হত্যাকান্ডের বিচার ও বাদীর নিরাপত্তার দাবীতে কুমিল্লায় মানববন্ধন

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

মাসুদ রানা :-

বীর মুক্তিযোদ্ধার সন্তান মোসরাত জাহান মুনিয়ার সু-পরিকল্পিত হত্যাকান্ডের সাথে জড়িতের অভিযোগে সায়েম সোবহান আনভীরকে অবিলম্বে গ্রেফতার , দৃষ্টান্তমূলক শাস্তি ও মামলার বাদীর নিরাপত্তা নিশ্চিতকরনের দাবীতে কুমিল্লায় মানববন্ধন করা হয়েছে।

শনিবার বেলা ১১ টায় কুমিল্লা প্রেসক্লাবের সামনে কুমিল্লার সর্বস্তরের জনগন, বিক্ষুব্ধ কুমিল্লাবাসীর ব্যানারে ঘন্টাব্যাপি এ মানববন্ধন করা হয়।

এসময় মুনিয়া হত্যার বিচার চাই, মুনিয়া হত্যাকন্ডের তদন্ত ও দ্রুত সমাধান চাই, অবিলম্বে আসামী গ্রেফতার চাই, আনভীরের গ্রেফতার চাই, সম্মলিত বিভিন্ন প্রেকার্ড নিয়ে বিক্ষব্ধরা মানববন্ধনে অংশ গ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত মোসরাত জাহান মুনিয়ার বড় বোন নুসরাত জাহান, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন চৌধুরীসহ মানববন্ধনে বক্তারা বলেন, মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ ছাড়া এ বিচার সুষ্ঠ হবেনা। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষন করেন তারা এবং অবিলম্বে আসামীকে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি অভিজাত ফ্লাট থেকে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মুনিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট