1. azadnews77@gmail.com : Azad News : Azad News
  2. kazimasud01723@gmail.com : Kazi Masid : Kazi Masid
  3. live@www.bangladeshbartabd.com : news online : news online
  4. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে ১০ কেজি গাঁজাসহ আটক ২

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো: মাদারীপুর জেলার সদর থানাধীন মিঠাপুর গ্রামের মৃত নওয়াব আলী বেপারীর ছেলে আবু সিদ্দিক (২৭) ও নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার পানাম গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো: রুবেল (৩০)। শনিবার বিকালে তথ্যটি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

জানা গেছে, শনিবার সকাল পৌঁনে নয়টায় চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক ছাইদুল ইসলামের নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক নজরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সহ উপজেলার কালিকাপুর ইউনিয়নের ছুপুয়া এলাকায় ঢাকা-চ্ট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখি লেনে বিশেষ অভিযান চালিয়ে পাপ কর্ণ এর দু’টি বস্তায় বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০ কেজি গাঁজাসহ আবু সিদ্দিক ও রুবেল নামে দুই মাদক কারবারিকে আটক করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক ছাইদুল ইসলাম বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে কালিকাপুর ইউনিয়নের ছুপুয়া এলাকায় অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে করা হয়। আটককৃতদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে শনিবার দুপুরে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট