1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
বিয়ের আগেই বিধবা হলেন নাঙ্গলকোটের এক স্কুল শিক্ষিকা - Bangladesh Barta
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন

বিয়ের আগেই বিধবা হলেন নাঙ্গলকোটের এক স্কুল শিক্ষিকা

কেফায়েত উল্লাহ মিয়াজী,
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৮৮ বার পড়া হয়েছে
বিয়ের একদিন আগে’ই বিধবা হলেন কুমিল্লার নাঙ্গলকোটের রায়কোট উত্তর ইউনিয়নের নগরী পাড়া গ্রামের রূপালী (ছদ্মনাম) নামে এক স্কুল শিক্ষিকা। বিয়ের কেনাকাটা শেষ, বৃহস্পতিবার গায়ে হলুদ ও শুক্রবার বিবাহ হওয়ার কথা থাকলেও বুধবার রাত ১১টায় নিজ বাসার দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করা হয় ওই শিক্ষিকার হবু বরের। স্কুল শিক্ষিকার এটি দ্বিতীয় বিয়ে। বরের নাম মজিবুর রহমান স্বপন। থাকতেন কুমিল্লা নগরীর নানুয়ার দিঘীরপাড় এলাকার একটি ভাড়া বাসায়। বাড়ি জেলার নাঙ্গলকোটের আশারকোটা গ্রামে। তিনি ওই গ্রামের প্রবীণ আলেম মাওলানা আব্দুল গফুরের বড় ছেলে। তার বাবা লাকসামের ফুলগাঁও ফাজিল মাদ্রাসার সাবেক আরবী প্রভাষক ও বর্তমানে মৌকারা দারুসুন্নাহ ওয়ালিয়া কমপ্লেক্সের দ্বীনিয়া শাখায় কর্মরত।
পারিবারিক সূত্রে জানা যায়, মজিবুর রহমান স্বপন ওই বাসার তিন তলায় ভাড়া থাকতেন। শুক্রবার তার বিয়ে। এর আগে স্বপন দু’টি বিয়ে করেন। প্রথমটি ডিভোর্স হয়ে যায়। দ্বিতীয় স্ত্রী এক নবজাতক কন্যা ও ৯ বছরের আরেক কন্যা সন্তান রেখে ২০১৮ সালের ২৮ জুন স্ট্রোক করে মারা যান। বুধবার দুপুর থেকে স্বপনকে মোবাইলে না পেয়ে চিন্তিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। পরে তার বাসায় এসে দরজা বন্ধ দেখতে পান। ডাকাডাকি করে সাড়া না পেয়ে কুমিল্লা কোতোয়ালী মডেল থানা পুলিশে খবর দেন তারা। পুলিশ এসে দরজা ভেঙ্গে বিছানায় দেখতে পায় মজিবুর রহমান স্বপনের মরদেহ। এসময় তার রুমের টেলিভিশন চলছিল বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মরদেহে আঘাতের চিহ্ন না থাকলেও, মুখ থেকে কিছু রক্ত বের হয়েছিল। মৃতের পরিবার দাবী করছে তিনি স্ট্রোক করেছেন। তবে এটি স্বাভাবিক মৃত্যু কি না, আমরা নিশ্চিত হতে পারিনি। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট