1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সর্বশেষ :
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে স্বাধীন গণমাধ্যম কমিশন প্রতিষ্ঠার আহবান-বিএমইউজে কুমিল্লায় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বিএনপির র‌্যালি ও আলোচনা সভা মমেক হাসপাতালে কুকুরের সঙ্গে রোগীদের বসবাস; আতংন্ক উৎকণ্ঠায় স্বজনেরা চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ গাইবান্ধার সুন্দরগঞ্জে ধানকাটার লেবার সেজে গাঁজা পাচারের সময়-২ কারবারি আটক নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে

স্ত্রীর দাবি নিয়ে প্রকৌশলীর বাড়িতে নারীর অবস্থান

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে

 কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি:

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় স্ত্রীর দাবি নিয়ে আহাদ মোল্লা নামে এক প্রকৌশলীর বাড়িতে অবস্থান নিয়েছেন এক নারী। স্ত্রীর স্বীকৃতি না দিলে তার স্বামীর বাড়িতে বসে আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছেন ওই নারী।

অভিযুক্ত আহাদ মোল্লা কোটালীপাড়া উপজেলার সিতাইকুন্ড গ্রামের মোস্তফা মোল্লার ছেলে ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের প্রকৌশলী বলে জানিয়েছেন ভুক্তভোগী ওই নারী।

গত বুধবার সন্ধ্যা থেকে ভুক্তভোগী ওই নারী প্রকৌশলী আহাদ মোল্লার বাড়ির উঠানের পাশে একটি গাছের নিচে অবস্থান নিয়েছেন।

তিনি বলেন, দীর্ঘদিন প্রেম করার পরে ২০২০ সালের ৯ ডিসেম্বর আমার সাথে প্রকৌশলী আহাদ মোল্লার বিয়ে হয়। বিয়ের পর আমরা স্বামী স্ত্রী হিসেবে ঢাকায় বসবাস করতে থাকি। আমাদের বিয়ের খবর দুই পরিবারের মাঝে জানাজানি হলে ২০২২ সালের ৯ ডিসেম্বর আমাদের সামাজিক ভাবে আবার বিয়ে হয়। দ্বিতীয় বিয়ের কিছু দিন পর হঠাৎ করে আহাদ আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। আহাদ দীর্ঘ প্রায় ১ বছর যাবত আমার সাথে যোগাযোগ বন্ধ রেখেছে। আমি নিরুপায় হয়ে স্ত্রীর দাবি নিয়ে আহাদের বাড়িতে এসে উঠেছি। সে আমাকে স্ত্রীর মর্যাদা না দিলে আমি এ বাড়িতেই আত্মহত্যা করবো।

এদিকে ভুক্তভোগী ওই নারী প্রকৌশলী আহাদ মোল্লাদের বাড়িতে আসলে তার পরিবারের লোকজন অন্যত্র চলে যায়।

প্রকৌশলী আহাদ মোল্লার প্রতিবেশী নেয়ামুল ফকির ও খলিল শেখ বলেন, প্রকৌশলী আহাদ মোল্লার সাথে সামাজিক ভাবে যে বিয়ে হয়েছে তা আমরা সকলেই জানি। বিয়ের পর আহাদ মোল্লা তার স্ত্রীকে নিয়ে ঢাকায় বসবাস করতো। এখন তাদের মাঝে কি হয়েছে তাহা আমাদের জানা নেই।

এ বিষয়ে জানার জন্য প্রকৌশলী আহাদ মোল্লার বাড়িতে গিয়ে তাদের পরিবারের কাউকে পাওয়া যায়নি। অন্যদিকে আহাদ মোল্লা ঢাকায় থাকায় তার সাথে একাধিক বার মুঠোফোনে যোগযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট