1. azadnews77@gmail.com : Azad News : Azad News
  2. kazimasud01723@gmail.com : Kazi Masid : Kazi Masid
  3. live@www.bangladeshbartabd.com : news online : news online
  4. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
সর্বশেষ :
সুন্দরগঞ্জে এসএমসি-কমিউনিটি মবিলাইজেশন কার্যক্রম উপজেলা এ্যাডভোকেসী সভা মুহুরীগঞ্জ হাইস্কুলে আবারো খুনের আসামী সভাপতি হতে চায়! চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ সুন্দরগঞ্জের ওসি মাহবুব আলমের প্রধানমন্ত্রীর নিকট থেকে সর্বোচ্চ পুলিশ পদক লাভ প্রায় ১৭বছর পর কোম্পানীগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়নের কমিটি ঘোষনা গাইবান্ধা পুলিশ সুপারের পুলিশ বাহিনীর সর্বোচ্চ রাষ্ট্রীয়” পিপিএম” পদক লাভ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত গীতিকাব্য বাংলাদেশ ভূঁইয়া সোসাইটির চৌদ্দগ্রাম উপজেলা কমিটি গঠন

বান্ধবীকে নিয়ে আবাসিক হোটেলে যুবক, এরপর

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪

রাজধানীর কলাবাগান এলাকায় বান্ধবীকে নিয়ে একটি আবাসিক হোটেলে উঠেছিলেন সাব্বির হোসেন (২৬) নামের এক যুবক। পরে সেখান থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয় তাকে।
হাসপাতালের চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে যুবককে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার বান্ধবীকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার (২ ফেব্রুয়ারি) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয় সাব্বিরকে।

বরিশালের বাবুগঞ্জ উপজেলার মীরগঞ্জ গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সাব্বির। পরিবারের সাথে ধানমন্ডি শুক্রাবাদ এলাকায় থাকতেন। পেশায় তেমন কিছুই করতেন না তিনি।

মৃত সাব্বিরের ফুপাতো ভাই মো. রায়হান জানান, তারা রাতে খবর পান, স্কয়ার হাসপাতালের পাশে একটি আবাসিক হোটেলে সাব্বির তার মেয়ে বন্ধু মারুফা আক্তারসহ উঠেছিলেন। সেখানে মারুফা থাকা অবস্থায় গলায় ফাঁস দিয়েছেন সাব্বির। তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরবর্তীতে তিনি স্কয়ার হাসপাতালে গিয়ে সাব্বিরকে অচেতন অবস্থায় দেখতে পান।

কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) মিঠুন দাস জানান, খবর পেয়ে মধ্যরাতে স্কয়ার হাসপাতাল থেকে সাব্বিরকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে ভোরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন

তিনি জানান, প্রাথমিকভাবে জানা গেছে, স্কয়ার হাসপাতালের বিপরীত পাশে একটি আবাসিক হোটেলে গলায় ফাঁস দেন সাব্বির। এ সময় সাব্বিরের বান্ধবী তার সঙ্গেই রুমে ছিলেন। ওই তরুনীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট