1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত

নাঙ্গলকোট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

নাঙ্গলকোট প্রতিনিধি:-

নাঙ্গলকোট এ আর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণী সভা এবং নবীন বরণ অনুষ্ঠান বুধবার বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু।


বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আব্দুল মালেক, মাধ্যমিক শিক্ষা অফিসার নাছির উদ্দিন, দাতা সদস্য সাবেক মেয়র মনিরুজ্জামান খাঁন, নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লা, একাডেমিক সুপারভাইজার আনিসুল হক, সাবেক প্রধান শিক্ষক আবুল খায়ের আবু। এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এস এম রহমান ভূঁইয়া, সহকারী প্রধান শিক্ষক মোঃ মঈনুল ইসলাম মজুমদার প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট