1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. marahimbablu@gmail.com : Rahim :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সর্বশেষ :
মসজিদ সভাপতির গরু জবাইয়ে দেরি করায় ইমামকে মারধর কুরবানি বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যানের সাথে চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের শুভেচ্ছা বিনিময় চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক নাঙ্গলকোটে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। সময়ের দর্পণ পত্রিকা সম্পাদক শোয়ায়েব এর মৃত্যু, নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদকের শোক নাঙ্গলকোটে অটোরিক্সা চালক হত্যা ফাঁসির দাবিতে মানববন্ধন কুমিল্লায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালিত দুপুরের মধ্যেই কুমিল্লা সহ ১১ জেলায় তীব্র ঝড়ের শঙ্কা ময়মনসিংহের চরকালিবাড়িতে আলতাব হত্যাকান্ডের মুলহোতা রাসেল অস্ত্রসহ গ্রেফতার

নলছিটিতে কলেজে চুরি,১৬টি ল্যাবটপ নিয়ে গেছে চোর

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

মোঃ নাঈম মল্লিক, যালকাঠি:

ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন ডিগ্রি কলেজে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে। সোমবার(৩০জানুয়ারী) দিবাগত রাতের কোন একসময় এ চুরি সংগঠিত হয়।
দপদপিয়া ইউনিয়ন ডিগ্রি কলেজ অধ্যক্ষ স্বপন কুমার জানিয়েছেন, সোমবার রাতে কলেজের শেখ রাসেল ডিজিটাল ল্যাব রুমের তালা ভেঙে চোরের দল রুমে প্রবেশ করে ১৬টি ওয়ালটন ব্র্র্যান্ডের ল্যাবটপ চুরি করে নিয়ে গেছে। সকালে ঘটনা শুনে থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে ছুটে আসেন এবং সিআইডির একটি টীম কলেজ পরিদর্শন করেছেন। আমরা এব্যাপারে আইনি পদক্ষেপ নিবো। তবে স্থানীয়রা সিসি ক্যামেরা ও নাইটগার্ড থাকার পরও কলেজের গেট ও রুমের তালা ভেঙে এরকম দূর্ধর্ষ চুরি হওয়াকে রহস্যজনক মনে করছেন।
নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মুরাদ আলী জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কলেজ কতৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট