1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সর্বশেষ :
কুমিল্লায় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বিএনপির র‌্যালি ও আলোচনা সভা মমেক হাসপাতালে কুকুরের সঙ্গে রোগীদের বসবাস; আতংন্ক উৎকণ্ঠায় স্বজনেরা চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ গাইবান্ধার সুন্দরগঞ্জে ধানকাটার লেবার সেজে গাঁজা পাচারের সময়-২ কারবারি আটক নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

নলছিটিতে কলেজে চুরি,১৬টি ল্যাবটপ নিয়ে গেছে চোর

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে

মোঃ নাঈম মল্লিক, যালকাঠি:

ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন ডিগ্রি কলেজে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে। সোমবার(৩০জানুয়ারী) দিবাগত রাতের কোন একসময় এ চুরি সংগঠিত হয়।
দপদপিয়া ইউনিয়ন ডিগ্রি কলেজ অধ্যক্ষ স্বপন কুমার জানিয়েছেন, সোমবার রাতে কলেজের শেখ রাসেল ডিজিটাল ল্যাব রুমের তালা ভেঙে চোরের দল রুমে প্রবেশ করে ১৬টি ওয়ালটন ব্র্র্যান্ডের ল্যাবটপ চুরি করে নিয়ে গেছে। সকালে ঘটনা শুনে থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে ছুটে আসেন এবং সিআইডির একটি টীম কলেজ পরিদর্শন করেছেন। আমরা এব্যাপারে আইনি পদক্ষেপ নিবো। তবে স্থানীয়রা সিসি ক্যামেরা ও নাইটগার্ড থাকার পরও কলেজের গেট ও রুমের তালা ভেঙে এরকম দূর্ধর্ষ চুরি হওয়াকে রহস্যজনক মনে করছেন।
নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মুরাদ আলী জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কলেজ কতৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট