1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত

মুরাদনগরে শুরু হচ্ছে জমির শাহ মস্তান (রঃ) এর ১৬৬তম তিনদিন ব্যাপী ওরশ মোবারক

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

শফিকুল ইসলাম, মুরাদনগরঃ

প্রতি বছরের ন্যায় কুমিল্লার মুরাদনগরে আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে হযরত কাজী শাহ  মোফাজ্জল হোসেন জমির শাহ মস্তান (রঃ) প্রকাশ্যে হযরত জমির শাহ মস্তান (রঃ) এর ১৬৬তম তিনদিন ব্যাপী বাৎসরিক ওরশ মোবারক।
আগামী ২৮, ২৯ ও ৩০ জানুয়ারী মুরাদনগর মধ্যপাড়া হযরত জমির শাহ মস্তান (রঃ)এর মাজারে ভক্ত আশেকানদের নিয়ে তিনদিন ব্যাপী এই বাৎসরিক ওরশ মোবারক পালন করা হবে।
এ ব্যপারে মাজারের খাদেম কে এম শারফিন শাহ জানান, মাজারের আলোকসজ্জাসহ ওরশের জন্য সব ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে। এরই  মধ্যে দূর দূরান্ত থেকে অনেক ভক্ত আশেকানরা চলে এসেছেন। জমির শাহ মস্তান (রঃ)এর পবীত্র ওরশে শরীফে ভক্তবৃন্দসহ সবাইকে অংশ গ্রহন করার জন্যও দাওয়াত প্রদান করেন খাদেম কে এম  শারফিন শাহ ।

সফিকুল ইসলাম
মোবঃ ০১৭৪৮৪২৮৬৮৩
তাং ২৭-০১-২০২৪

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট