1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. marahimbablu@gmail.com : Rahim :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :
মসজিদ সভাপতির গরু জবাইয়ে দেরি করায় ইমামকে মারধর কুরবানি বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যানের সাথে চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের শুভেচ্ছা বিনিময় চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক নাঙ্গলকোটে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। সময়ের দর্পণ পত্রিকা সম্পাদক শোয়ায়েব এর মৃত্যু, নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদকের শোক নাঙ্গলকোটে অটোরিক্সা চালক হত্যা ফাঁসির দাবিতে মানববন্ধন কুমিল্লায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালিত দুপুরের মধ্যেই কুমিল্লা সহ ১১ জেলায় তীব্র ঝড়ের শঙ্কা ময়মনসিংহের চরকালিবাড়িতে আলতাব হত্যাকান্ডের মুলহোতা রাসেল অস্ত্রসহ গ্রেফতার

উপজেলা চেয়ারম্যান হিসেবে সার্জেন্ট হুমায়ুন কবিরকে দেখতে চায় নাঙ্গলকোটবাসী

আব্দুর রহিম বাবলু
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৬৫ বার পড়া হয়েছে

আব্দুর রহিম বাবল:

দ্বাদশ জাতীয় সংসদের রেষ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোল। নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুযায়ী আগামী মার্চে অনুষ্ঠিত হতে পারে প্রথম দফার উপজেলা নির্বাচন। উপজেলা পরিষদ নির্বাচনের তফসীল ঘোষণা হতে পারে ফেব্রুয়ারিতেই।

এদিকে সময় ঘনিয়ে আসার সাথে সাথে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন। বিশেষ করে নবীণদের নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।

এলাকাবাসির মতে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সর্বদলীয় প্রার্থী হিসেবে বাংলাদেশ সেনাবাহিনীর চৌকষ সদস্য, সৎ, নিরহংকারী, অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর , অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সংস্থা (অসকস) বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি , নাঙ্গলকোটের গর্ব তথা পেড়িয়া ইউনিয়নের কৃতি সন্তান, নাঙ্গলকোট উপজেলার প্রতিষ্ঠাতা সাবেক সংসদ সদস্য মরহুম ওমর আহমেদ মজুমদারের ভাগিনা সার্জেন্ট মোঃ হুমায়ুন কবীর কে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ। নাঙ্গলকোট আলট্রা মডার্ন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক থাকাকালীন তিনি অনেক গরীব দুঃখী মানুষকে নিঃস্বার্থ সেবা দিয়ে গেছেন। জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সৈনিক। লোভ লালসার স্রোতে কখনো গা ভাসাননি তিনি। সর্বদাই তিনি গরীব, দুঃখী ও অসহায় সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন ।

আগামী উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হবে। নির্বাচনের ঘোষণা আসার পূর্বেই নাঙ্গলকোট উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে কে কে প্রার্থী হতে চান তা নিয়ে শুরু হয়েছে আলোচনা।

মোঃ হুমায়ুন কবির জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। আশা করি নাঙ্গলকোটের জনগণ আমাকে দলমত নির্বিশেষে সমর্থন করবে এবং আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে। আমি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে ঐক্যবদ্ধ সাধারণ মানুষকে সাথে নিয়ে নাঙ্গলকোট উপজেলাকে দুর্নীতি, সন্ত্রাস, টেন্ডার বাজি, ইভটিজিং, স্বচ্ছ জবাবদিহিতামূলক আধুনিক উপজেলা গড়ার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট