1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত

উপজেলা চেয়ারম্যান হিসেবে সার্জেন্ট হুমায়ুন কবিরকে দেখতে চায় নাঙ্গলকোটবাসী

আব্দুর রহিম বাবলু
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

আব্দুর রহিম বাবল:

দ্বাদশ জাতীয় সংসদের রেষ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোল। নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুযায়ী আগামী মার্চে অনুষ্ঠিত হতে পারে প্রথম দফার উপজেলা নির্বাচন। উপজেলা পরিষদ নির্বাচনের তফসীল ঘোষণা হতে পারে ফেব্রুয়ারিতেই।

এদিকে সময় ঘনিয়ে আসার সাথে সাথে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন। বিশেষ করে নবীণদের নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।

এলাকাবাসির মতে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সর্বদলীয় প্রার্থী হিসেবে বাংলাদেশ সেনাবাহিনীর চৌকষ সদস্য, সৎ, নিরহংকারী, অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর , অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সংস্থা (অসকস) বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি , নাঙ্গলকোটের গর্ব তথা পেড়িয়া ইউনিয়নের কৃতি সন্তান, নাঙ্গলকোট উপজেলার প্রতিষ্ঠাতা সাবেক সংসদ সদস্য মরহুম ওমর আহমেদ মজুমদারের ভাগিনা সার্জেন্ট মোঃ হুমায়ুন কবীর কে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ। নাঙ্গলকোট আলট্রা মডার্ন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক থাকাকালীন তিনি অনেক গরীব দুঃখী মানুষকে নিঃস্বার্থ সেবা দিয়ে গেছেন। জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সৈনিক। লোভ লালসার স্রোতে কখনো গা ভাসাননি তিনি। সর্বদাই তিনি গরীব, দুঃখী ও অসহায় সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন ।

আগামী উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হবে। নির্বাচনের ঘোষণা আসার পূর্বেই নাঙ্গলকোট উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে কে কে প্রার্থী হতে চান তা নিয়ে শুরু হয়েছে আলোচনা।

মোঃ হুমায়ুন কবির জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। আশা করি নাঙ্গলকোটের জনগণ আমাকে দলমত নির্বিশেষে সমর্থন করবে এবং আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে। আমি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে ঐক্যবদ্ধ সাধারণ মানুষকে সাথে নিয়ে নাঙ্গলকোট উপজেলাকে দুর্নীতি, সন্ত্রাস, টেন্ডার বাজি, ইভটিজিং, স্বচ্ছ জবাবদিহিতামূলক আধুনিক উপজেলা গড়ার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট