1. azadnews77@gmail.com : Azad News : Azad News
  2. kazimasud01723@gmail.com : Kazi Masid : Kazi Masid
  3. live@www.bangladeshbartabd.com : news online : news online
  4. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

নাঙ্গলকোটে পরকীয়া প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী আটক

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:
  • প্রকাশিত: রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

কুমিল্লার নাঙ্গলকোটে অন্তরঙ্গ মুহূর্তে প্রবাসী স্বামীর ঘরে পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রীকে আটক করেছে স্থানীয়রা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার মক্রবপুর ইউনিয়নের তুলাগাও শাহজাহান মেম্বার বাড়ির (শের বাড়ি) মৃত হাজি মোখলেসুর রহমানের ছেলে প্রবাসী আব্দুর কাদেরর স্ত্রী মিনারা বেগমের (৩০) সঙ্গে একই গ্রামের মৃত আবুল খায়েরর ছেলে আশিকুর রহমানের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলে আসছে। তারা প্রায় রাতে একে অপরের সাথে সাক্ষাৎ করে ও দৈহিক সম্পর্ক স্থাপন করে বলে ধারণা করে এলাকাবাসী। বিষয়টি জেনে প্রবাসী আব্দুল কাদেরের বড় ভাই ইসমাইল মিয়া শনিবার রাতে স্থানীয়দের নিয়ে প্রস্তুত থাকে এবং আশিক ঘরে প্রবেশ করে অন্তরঙ্গ মূহুর্তে জড়ালে স্থানীয়রা তাদের আটক করলে আশিক লোকজন খবর দিয়ে ঘটনাস্থলে হামলা ও ভাংচুর করে।

পরে স্থানীয়রা ৯৯৯ এ কল করলে পুলিশ ঘটনাস্থল থেকে পরকীয়া প্রেমিক আশিক ও প্রেমিকা মিনারাকে উদ্ধার করে থানায় নিয়ে পুনরায় ছেড়ে দেয় এবং স্হানীয় প্রতিনিধিদের মাধ্যমে বিষয়টি সমাধান করে।

আশিক মক্রবপুর বাজারের হার্ডওয়্যার দোকানদার এবং মোবাইল ব্যাংকিং লেনদেন করে, সে সুবাদে আশিক ও মিনারার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।
আশিক তিন সন্তানের জনক ও মিনারা বেগম দুই সন্তানের জননী।

নাঙ্গলকোট থানার এসআই আবু তাহের বলেন, উভয়কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় আনা হয়েছে, তারা পাল্টাপাল্টি অভিযোগ করছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট