1. azadnews77@gmail.com : Azad News : Azad News
  2. kazimasud01723@gmail.com : Kazi Masid : Kazi Masid
  3. live@www.bangladeshbartabd.com : news online : news online
  4. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
চৌদ্দগ্রামে বীর মুক্তিযোদ্ধা আবদুর রশিদ চেয়ারম্যান এর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আওয়ামী লীগের আলোচনা সভা শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ একটি উন্নয়নের রোড মডেল -জাহাঙ্গীর আলম সরকার এমপি ভাষা শহীদদের প্রতি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন অমর একুশে ময়মনসিংহে শহীদ বেদীতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শ্রদ্ধা নিবেদন পাকুন্দিয়ায় অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন সাভারে বিএমইউজে’র আহ্বায়ক কমিটি গঠিত; মনির আহবায়ক সৌরভ সদস্য সচিব বাগমারা হিলফুল ফুজুল যুব উন্নয়ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন অমর ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে শ্রদ্ধা জানিয়েছেন-তোহিদুর রহমান মজুমদার সাংবাদিক সমিতির শ্রদ্ধা নিবেদন

বিয়ের দাওয়াত খেয়ে বরপক্ষের ২৫ জন হাসপাতালে

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
চাঁদপুরের ফরিদগঞ্জে বিয়ের দাওয়াত খেয়ে নারী ও শিশুসহ ২৫ জন অসুস্থ হয়ে পড়েছেন। তারা সবাই বরপক্ষের ছিলেন।

শুক্রবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে তারা লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এরমধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

অসুস্থদের মধ্যে ৫ জন পুরুষ, ৯ জন শিশু ও ১১ জন নারী। তারা হলেন, তছলিম উদ্দিন, সোহাগ, রাব্বি হাসান, ফাইজা, আয়েশা, শাহ আলম, তানজিলা, তাজনিন, আনাস, নাজিফা, নাছিফা, নুসরাত জাহান, শিউলি, আহানা, সুলতানা রাজিয়া, ছাদিয়া, ফাতেমা, বুট্টু পাটওয়ারী, নুরজাহান, রায়হান, তাছলিমা, রুবি, আনোয়ার, আফরোজা ও আলিফা। তারা রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের কেরোয়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

অসুস্থ ব্যক্তিদের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, কেরোয়া গ্রামের বসু পাটওয়ারি বাড়ির মো. মানিকের সঙ্গে ফরিদগঞ্জের চরমান্দারী গ্রামের তফাদার বাড়ির মৃত তোফায়েল আহমেদের মেয়ে তারিনের বিয়ে হয়। বরযাত্রী হয়ে ওই নারী-পুরুষ ও শিশুরা সেখানে খাবার খান। সেখান থেকে বাড়ি ফিরেই সবাই অসুস্থ হয়ে পড়েন। বমি ও ডায়রিয়ায় আক্রান্ত হয়ে পড়েছেন সবাই।

বর মো. মানিক সাংবাদিকদের বলেন, দাওয়াতে ৩ শতাধিক মানুষ খেয়েছেন। আমার আত্মীয়-স্বজনরা খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন। কেন এমন হয়েছে বুঝতে পারছি না। অন্যদের এমন হয়েছে কিনা তাও সঠিক জানা নেই।

রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বাহারুল আলম বলেন, ২৫ জন রোগী অসুস্থ হয়ে আমাদের হাসপাতালে এসেছেন সবাইকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। ধারণা করা হচ্ছে খাদ্য বিষক্রিয়া থেকে ঘটনাটি ঘটেছে। অসুস্থদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। এরপর কোনো রোগী এলে অন্য হাসপাতালে রেফার করে দিতে হবে। ঘটনার সঠিক কারণ জানতে হলে খাবার পরীক্ষা করতে পাঠাতে হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট