1. azadnews77@gmail.com : Azad News : Azad News
  2. kazimasud01723@gmail.com : Kazi Masid : Kazi Masid
  3. live@www.bangladeshbartabd.com : news online : news online
  4. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সর্বশেষ :
সুন্দরগঞ্জে এসএমসি-কমিউনিটি মবিলাইজেশন কার্যক্রম উপজেলা এ্যাডভোকেসী সভা মুহুরীগঞ্জ হাইস্কুলে আবারো খুনের আসামী সভাপতি হতে চায়! চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ সুন্দরগঞ্জের ওসি মাহবুব আলমের প্রধানমন্ত্রীর নিকট থেকে সর্বোচ্চ পুলিশ পদক লাভ প্রায় ১৭বছর পর কোম্পানীগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়নের কমিটি ঘোষনা গাইবান্ধা পুলিশ সুপারের পুলিশ বাহিনীর সর্বোচ্চ রাষ্ট্রীয়” পিপিএম” পদক লাভ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত গীতিকাব্য বাংলাদেশ ভূঁইয়া সোসাইটির চৌদ্দগ্রাম উপজেলা কমিটি গঠন

ময়মনসিংহের সানফ্লাওয়ার আইডিয়াল স্কুলের কৃষি শিক্ষক ৮ গ্রাম হেরোইনসহ আবারও গ্রেফতার

শিবলী সাদিক খানঃ
  • প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ব্যাপক আলোচিত মাদক ব্যবসায়ী ময়মনসিংহের ঐতিহ্যবাহী সানফ্লাওয়ার আইডিয়াল স্কুলের কৃষি শিক্ষা শিক্ষক মোশাররফ হোসেন আবারো ৮ গ্রাম হেরোইনসহ গ্রেফতার হয়েছেন ময়মনসিংহ ডিবি পুলিশের হাতে।

গত ১৯ জানুয়ারী রাত ৯টা ৪০ মিনিটে ৮ গ্রাম হেরোইনসহ হাবিবুর রহমান মাষ্টারের ছেলে মোশাররফ হোসেন মাষ্টার, নয়ন বাড়ী এলাকার মৃত শামছুল হকের ছেলে দেওখোলা বাজারে সেলুনে কর্মকার দেলোয়ার হোসেন বেলাল কে ৮ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করে। ডিবি পুলিশ বলেন, গ্রেফতারকৃত আসামীদ্বয় দীর্ঘ দিন যাবৎ মাদক কারবারি এর সাথে জড়িতদ এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত রাখবেন।
এব্যাপারে স্কুলের প্রধান শিক্ষকের সাথে কথা বললে তিনি বলেন আমি জামাতে আছি। বিগত দিনে গ্রেফতার হয়েছিল স্কুল কমিটি তার বেতন কর্তন করেছেন। এবার আবার গ্রেফতার হয়েছেন কমিটির সিদ্ধান্তের বাহিরে আমি কিছু বলতে পারবোনা।
এ ব্যাপারে সানফ্লাওয়ার আইডিয়াল স্কুলের গর্ভনিং বডির সভাপতি বর্তমান ময়মনসিংহ সদর ৪ আসনের এমপি মুহিত উর রহমান শান্তের মমতাময়ী মা বলেন, কিছুদিন আগে তার মাদক নিয়ে জামেলা হয়েছিল আমি শুনেছিলাম। আমার জানামতে সে এই স্কুলে নেই। যদি থেকেও থাকে তাহলে একজন মাদক ব্যবসয়ীকে আর রাখবো না। এখনই প্রধান শিক্ষককে আমি ফোন করতেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট