1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
সর্বশেষ :
ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচন নিয়ে ভোটার ও প্রার্থীদের হালচাল লালমাইয়ে ঘরের জানালা কেঁটে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ চুরি চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ময়মনসিংহের বিলুপ্ত যুব মহিলা লীগের স্বপ্না খন্দকার সংবাদ সন্মেলন নাঙ্গলকোট উপজেলা নির্বাচনে ভোট গ্রহণে বাধা নেই যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত তারাকান্দা থানার ওসি’র বিরুদ্ধে সাংবাদিককের কাছ থেকে ঘুষ নিয়ে হত্যা মামলা রুজু করার অভিযোগ ময়মনসিংহে যুব মহিলা লীগের নেত্রী রানী’র সাইবার মামলা রহস্য ফাঁস

ময়মনসিংহের সানফ্লাওয়ার আইডিয়াল স্কুলের কৃষি শিক্ষক ৮ গ্রাম হেরোইনসহ আবারও গ্রেফতার

শিবলী সাদিক খানঃ
  • প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ৯২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ব্যাপক আলোচিত মাদক ব্যবসায়ী ময়মনসিংহের ঐতিহ্যবাহী সানফ্লাওয়ার আইডিয়াল স্কুলের কৃষি শিক্ষা শিক্ষক মোশাররফ হোসেন আবারো ৮ গ্রাম হেরোইনসহ গ্রেফতার হয়েছেন ময়মনসিংহ ডিবি পুলিশের হাতে।

গত ১৯ জানুয়ারী রাত ৯টা ৪০ মিনিটে ৮ গ্রাম হেরোইনসহ হাবিবুর রহমান মাষ্টারের ছেলে মোশাররফ হোসেন মাষ্টার, নয়ন বাড়ী এলাকার মৃত শামছুল হকের ছেলে দেওখোলা বাজারে সেলুনে কর্মকার দেলোয়ার হোসেন বেলাল কে ৮ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করে। ডিবি পুলিশ বলেন, গ্রেফতারকৃত আসামীদ্বয় দীর্ঘ দিন যাবৎ মাদক কারবারি এর সাথে জড়িতদ এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত রাখবেন।
এব্যাপারে স্কুলের প্রধান শিক্ষকের সাথে কথা বললে তিনি বলেন আমি জামাতে আছি। বিগত দিনে গ্রেফতার হয়েছিল স্কুল কমিটি তার বেতন কর্তন করেছেন। এবার আবার গ্রেফতার হয়েছেন কমিটির সিদ্ধান্তের বাহিরে আমি কিছু বলতে পারবোনা।
এ ব্যাপারে সানফ্লাওয়ার আইডিয়াল স্কুলের গর্ভনিং বডির সভাপতি বর্তমান ময়মনসিংহ সদর ৪ আসনের এমপি মুহিত উর রহমান শান্তের মমতাময়ী মা বলেন, কিছুদিন আগে তার মাদক নিয়ে জামেলা হয়েছিল আমি শুনেছিলাম। আমার জানামতে সে এই স্কুলে নেই। যদি থেকেও থাকে তাহলে একজন মাদক ব্যবসয়ীকে আর রাখবো না। এখনই প্রধান শিক্ষককে আমি ফোন করতেছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট