1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচন নিয়ে ভোটার ও প্রার্থীদের হালচাল লালমাইয়ে ঘরের জানালা কেঁটে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ চুরি চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ময়মনসিংহের বিলুপ্ত যুব মহিলা লীগের স্বপ্না খন্দকার সংবাদ সন্মেলন নাঙ্গলকোট উপজেলা নির্বাচনে ভোট গ্রহণে বাধা নেই যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত তারাকান্দা থানার ওসি’র বিরুদ্ধে সাংবাদিককের কাছ থেকে ঘুষ নিয়ে হত্যা মামলা রুজু করার অভিযোগ ময়মনসিংহে যুব মহিলা লীগের নেত্রী রানী’র সাইবার মামলা রহস্য ফাঁস

চট্টগ্রামে এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

১৮ জানুয়ারী বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়। একইসাথে এশিয়ান রেডিও ৯০.৮ এফএম-এর বর্ষপূর্তি। এই উপলক্ষ্যে সারাদেশের ন্যায় চট্টগ্রামেও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে টেলিভিশন চ্যানেলটির ১১তম বর্ষপূর্তির অনুষ্ঠান।

১৮ জানুয়ারি , বৃহস্পতিবার নগরীর জামালখান প্রেসক্লাবে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন মান্যবর সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।
এসময় পুলিশ কমিশনার মহোদয় এশিয়াব টেলিভিশনকে শুভেচ্ছা জানিয়ে বলেন, মিডিয়া মানুষের মতামতকে প্রতিফলিত করে। তাই বর্তমান সময়ে দাঁড়িয়ে এটি সমাজের একটি অপরিহার্য অংশ। এ ছাড়াও তথ্যের অবাধ প্রবাহ ও সামাজিক শৃঙ্খলার জন্যেও মিডিয়ায় প্রয়োজন রয়েছে।


একটি বেসরকারি চ্যানেল হিসেবে ১১ বছর গৌরবের সাথে কাজ করাও একটা বড় অর্জন বলে উল্লেখ করেন মান্যবর পুলিশ কমিশনার।

সেখানে সাবেক চসিক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন , চেম্বারের পরিচালক ও নগর কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, এশিয়ান টিভি ব্যারো চীফ সহ বিভিন্ন গনমাধ্যমের প্রবীণ সাংবাদিক নেতৃবৃন্দ এবং পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট