1. azadnews77@gmail.com : Azad News : Azad News
  2. kazimasud01723@gmail.com : Kazi Masid : Kazi Masid
  3. live@www.bangladeshbartabd.com : news online : news online
  4. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
চৌদ্দগ্রামে বীর মুক্তিযোদ্ধা আবদুর রশিদ চেয়ারম্যান এর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আওয়ামী লীগের আলোচনা সভা শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ একটি উন্নয়নের রোড মডেল -জাহাঙ্গীর আলম সরকার এমপি ভাষা শহীদদের প্রতি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন অমর একুশে ময়মনসিংহে শহীদ বেদীতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শ্রদ্ধা নিবেদন পাকুন্দিয়ায় অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন সাভারে বিএমইউজে’র আহ্বায়ক কমিটি গঠিত; মনির আহবায়ক সৌরভ সদস্য সচিব বাগমারা হিলফুল ফুজুল যুব উন্নয়ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন অমর ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে শ্রদ্ধা জানিয়েছেন-তোহিদুর রহমান মজুমদার সাংবাদিক সমিতির শ্রদ্ধা নিবেদন

দুর্দান্ত ঢাকার জার্সির ডিজাইনার সাগর-রুনিপুত্র মেঘ

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪

অনেকেরই হয়তো মনে আছে খুন হওয়া সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনির কথা। প্রতি বছরের ফেব্রুয়ারি মাস এলে বা মামলার তদন্ত প্রতিবেদন পিছিয়ে গেলেই খবরের শিরোনাম হন তারা। তবে এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর আগে শিরোনাম হলেন নিহত এই সাংবাদিক দম্পতি। তাদের একমাত্র সন্তান মাহির সরোয়ার মেঘের কারণে আলোচনায় তারা।

সাগর-রুনির ছেলে মেঘ এবারের বিপিএলে দুর্দান্ত ঢাকার জার্সি ডিজাইন করেছেন। শেখ জামাল মাঠে নিয়মিত ক্রিকেট অনুশীলন করেন মেঘ। তবে ক্রিকেটের পাশাপাশি ডিজাইনের সঙ্গে যুক্ত সাগর-রুনিপুত্র।

বুধবার (১৭ জানুয়ারি) দুর্দান্ত ঢাকার অফিসিয়াল পেইজ থেকে জানানো হয়েছে মেঘের ডিজাইনের কথা। গতকাল ট্রফি উন্মোচনের সময়ে দেখা গিয়েছিল দুর্দান্ত ঢাকার জার্সি। স্বপ্নের পদ্মা সেতুকে ফুটিয়ে তোলা হয়েছে জার্সিতে। গাঢ় নেভি ব্লুসহ কিছু রঙের ভিন্ন ভিন্ন শেড। সঙ্গে সোনালী এবং নীল রঙকেও সংযুক্ত করা হয়েছে। বিপিএলের এবারের থিমের সঙ্গে মিল রেখে হাতের দিকে আছে নকশাও।

 

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি পশ্চিম রাজাবাজারের নিজ বাসায় হত্যাকাণ্ডের শিকার হন মাছরাঙা টিভির বার্তা সম্পাদক সাগর সরওয়ার এবং এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার মেহেরুন রুনি। হত্যাকাণ্ডের পর তখনকার স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন বলেছিলেন, ৪৮ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করা হবে। তবে প্রায় একযুগ পার হয়ে গেলেও এখন পর্যন্ত মামলার তদন্ত প্রতিবেদনই জমা পড়েনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট