1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক নাঙ্গলকোটে চেয়ারম্যান পার্থী আবু ইউসুফ ও ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুর রাজ্জাক সুমনের শোভাযাত্রা বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহারাইনের ইফতার মাহফিল অনুষ্ঠিত মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সুন্দরগঞ্জে অবৈধ ঘাতক কাঁকড়া কেড়ে নিল শিশুর প্রাণ

মোঃ আনিসুর রহমান আগুন, গাইবান্ধা:-
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে
  1.  সুন্দরগঞ্জ উপজেলায় অবৈধ এক ঘাতক ট্রাক্টর( কাঁকড়া) কেড়ে নিল ফুটফুটে এক শিশুর প্রাণ।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে সুন্দরগঞ্জ পৌর সভার ৩নং ওয়ার্ডের মহিলা কলেজ সংলগ্ন মহব্বত হোসেনের স্কুল পড়ুয়া মেয়ে সীমা আক্তার (০৭) নিজ বাড়ির সামনে খেলাধূলা করে। এসময় অবৈধ বেপোরোয়া ভাবে চালিত বালু বোঝাই ট্রাক্টর (কাঁকড়া) এর নিচে পিষ্ট হয়ে ঘটনা স্থলেই মর্মান্তিক ভাবে মৃত্যু হয় সীমার। পরে খবর পেয়ে পুলিশ ঘাতক ট্রাক্টরটি থানায় নিয়ে যায়। লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে পুলিশ দাফন কাফনের অনুমতি দেন। এঘটনায় নিহত সীমার বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে সীমার আত্মীয় স্বজন ও তার পরিবার সংশ্লিষ্ট প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের নিকট অবৈধভাবে চালানো সব ধরণের ট্রাক্টর বন্ধের জোর দাবি জানান।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলমের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, ঘাতক ট্রাক্টরের সাথে সংশ্লিষ্টদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট