1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. mdnayemmollik898@gmail.com : Nayem Mollik : Nayem Mollik
  4. marahimbablu@gmail.com : Rahim :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সর্বশেষ :
নলছিটিতে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ চৌদ্দগ্রামে ফুছকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ ব্যক্তি মালিকানা জমিতে পাবলিক টয়লেট নির্মাণের অভিযোগ চৌদ্দগ্রামে এলজি গান সহ যুবক আটক রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ চৌদ্দগ্রামে ২৫ কেজি গাজাঁসহ আটক ২ সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাজাঁ সহ ডিবির হাতে আটক ৩ সুন্দরগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৪ কারবারি গ্রেফতার

সকাল সাতটার শোও হাউসফুল!

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৯০ বার পড়া হয়েছে

চার বছরেরও বেশি সময় পরে বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। ছবির নাম ‘পাঠান’। বাদশার ‘কামব্যাক’ ছবি বলে কথা। অথচ নেই প্রচারের ঘনঘটা। নেই বিস্তারিত সাংবাদিক সম্মেলনও। ছবির প্রচার বলতে স্রেফ ‘ওয়ার্ড অফ মাউথ’। তাতেই হাঁকিয়ে ছক্কা কিং খানের। ছবি মুক্তির প্রথম দিনে অগ্রিম টিকিট বুকিংয়ে সকাল সাতটার শোও প্রায় হাউসফুল!

সাধারণত শহরের প্রেক্ষাগৃহে যে কোনও ছবির প্রথম শো শুরু হয় সকাল ৯টায়। ছবি নিয়ে চর্চা ও উন্মাদনা বেশি থাকলে, সেটা বড়জোড় এগিয়ে আসে সকাল ৮টায়। সেই গতে বাঁধা সময়ের হিসাব এলোমেলো করে দিয়েছে ‘পাঠান’।

সকাল ৮টা বা ৯টা নয়, কলকাতার একাধিক নামী প্রেক্ষাগৃহে ‘পাঠান’-এর প্রথম শো শুরু হচ্ছে সকাল ৭টায়। তা-ও সেই শো প্রায় কানায় কানায় ভর্তি। সোমবারের মধ্যে টিকিট কিনে না নিলে, তার পরে টিকিট পাওয়ার সম্ভাবনা বেশ ক্ষীণ।

আইনক্স থেকে মিরাজ— সকাল ৭টার শোয়ের টিকিট কাটতে গেলে ইতিমধ্যেই ফাঁপরে পড়ছেন দর্শক। পছন্দমতো জায়গা পাওয়া যেন সোনার পাথরবাটি পাওয়ার সমান। এমনকি, বন্ধুদের নিয়ে একসঙ্গে সিনেমা দেখতে যাওয়ার পরিকল্পনা থাকলে একই জায়গায় আসন পাওয়ার আশাও প্রায় নেই বললেই চলে।

প্রায় একই অবস্থা সকাল ৮টা, বা সকাল ৯টার শোয়ের। প্রাচী ও প্রিয়া সিনেমা হলে তো সকাল ১০টা ও সকাল ১১টার শো হাউসফুল। ফলে নিজের প্রিয় তারকা শাহরুখ খানের ছবি ‘পাঠান’-এর ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ দেখার পরিকল্পনা যদি থাকে, এই প্রেক্ষাগৃহে সেই আশ মেটানোর আর সুযোগ নেই।

প্রায় একই অবস্থা সন্ধেবেলায় প্রাইম টাইম শোয়ের। টিকিট কিনতে গেলে মিলছে শুধুই লাল সঙ্কেত, সবুজ সঙ্কেত প্রায় নেই বললেই চলে। টিকিট বুকিং করতে বড় দেরি হয়ে গিয়েছে যে!

তবে ‘পাঠান’ ছবির টিকিট নিয়ে যে এই অবস্থা হতে পারে, তার আভাস আগেই পেয়েছিল প্রযোজনা সংস্থা ‘যশরাজ ফিল্মস’। মুম্বইয়ের মাল্টিপ্লেক্সে তাই সকাল ৬টা থেকে শো ছবি দেখানোর সিদ্ধান্ত নেয় ওয়াইআরএফ। এমনকি, বাদশার ছবি ঘিরে উন্মাদনার ঠেলায় ৫ বছর পরে গেইটি-গ্যালাক্সি দু’ জায়গাতেই ‘পাঠান’ প্রদর্শনের সিদ্ধান্ত নিয়েছেন প্রেক্ষাগৃহ মালিক মনোজ দেশাই।

গত ১০ জানুয়ারি মুক্তি পায় যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ ছবির ট্রেলার। শাহরুখ খানের জনপ্রিয়তার কথা ভেবে দুবাইয়ে বিশ্বের সর্বোচ্চ বহুতল বুর্জ খলিফাতেও প্রদর্শিত হয় ছবির ট্রেলার। তবে শুধু উন্মাদনাই নয়, মুক্তির আগে একাধিক বার বিতর্কেও জড়িয়েছে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম অভিনীত এই ছবি। তবে বিতর্ককে যে বলে বলে গোল দিচ্ছেন বলিউডের বাদশার অনুগামীরা, ছবির অগ্রিম টিকিট বুকিংয়েই তা স্পষ্ট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট